Sameera Reddyবিযে়র পর থেকেই বলিউডে কাজ তেমন একটা করছেন না সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডি। সংসার ও স্বামীর ব্যবসায় এখন মনোযোগী হযে়ছেন তিনি। সর্বশেষ ২০১২ সালে ‘চক্রবিউ’ নামক একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এদিকে তার অভিনীত ‘নাম’ নামক একটি ছবি গত বছর মুক্তির কথা থাকলেও বিভিন্ন জটিলতায় আটকে আছে। চলতি বছরের মে মাসে একটি পুত্রসন্তানের মা হন সামিরা।

এরপর খানিক মুটিযে়ও যান। তবে গত কযে়ক মাসের কসরতে এরই মধ্যে নিজের আগের শারীরিক সৌন্দর্য ফিরে পেযে়ছেন তিনি। আর এমনটাই সম্প্রতি জানিযে়ছেন সামিরা।

টুইটারের মাধ্যমে তিনি জানিযে়ছেন এখন তিনি জিরো ফিগারে রযে়ছেন। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ সন্তান জন্মদানের মাত্র ছয় মাসের মাথায় জিরো ফিগারে আসাটা একটি দুঃসাধ্য ব্যাপারই বটে।

তবে সেটাই করে দেখিযে়ছেন সামিরা। শুধু তাই নয়, তার ভক্তদের জন্য সুখবর হচ্ছে খুব শিগগিরই একটি আইটেম গানের মাধ্যমে তিন বছর পর বলিউডেও ফিরছেন তিনি। এরই মধ্যে প্রভুদেবা পরিচালিত একটি নতুন বলিউড ছবিতে চুক্তিবদ্ধ হযে়ছেন তিনি।

আর এই ছবির আইটেম কন্যা হিসেবে চুক্তিবদ্ধ হযে়ছেন সামিরা। চলতি মাসের ডিসেম্বরেই এই আইটেম গানের শুটিংযে় অংশ নেবেন তিনি। এ গানে বেশ খোলামেলা রূপে দেখা যাবে সামিরাকে। আগামী বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন প্রভুদেবা। আর এ বিষয়টি নিযে় দারুণভাবে এক্সাইটেড সামিরা।

এ বিষযে় তিনি জানিযে়ছেন, তিন বছর পর বলিউডে নতুন ছবির কাজে ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছি। এটা আমার জন্য অনেক আনন্দের একটি বিষয়। বরাবরের মতো এ নতুন ছবির আইটেম গানেও সুপারহিট সামিরাকেই আবিষ্কার করতে পারবেন দর্শক। আমি আমার শতভাগ দিযে় কাজটি করার চেষ্টা করবো। আশা করছি, ভালো কিছু হবে।