এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় জমির বিরোধ নিয়ে তিন ভাইকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার  বিকেলে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দিগরপানখালী এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন দিগরপানখালী এলাকার আলী হোসেনের ছেলে শহিদুল ইসলাম (২২), তৌহিদুল ইসলাম (২৫) ও আয়ুবুল ইসলাম (২৮)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটালে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে বলে জানিয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক  মো. কামরুল আজম বলেন, ওই এলাকার মাসুক আহমদের পরিবার এবং আলী হোসেনের ছেলেদের সাথে ৫৭ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সোমবার দুপুরে মাসুক আহমদের পরিবারের লোকজন ওই জমি দখল করতে গেলে আলী হোসেনের ছেলেরা বাধা দেন। এ সময় মাসুক আহমদের লোকজন তিন সহোদর শহিদুল ইসলাম, তৌহিদুল ইসলাম ও আয়ুবুল ইসলামকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের অবস্থার অবনতি হওয়ায় চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চারজনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।