এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: কাপিল শর্মার বড়ই দুর্দিন। তাঁর জনপ্রিয় শো-এর ভবিষ্যৎও প্রশ্নচিহ্নের মুখে পড়ে গিয়েছে। সুনীল গ্রোভারের সঙ্গে কাপিলের দুর্ব্যবহারের পরে তাঁর টিমের অনেকেই কাপিলের বিরুদ্ধে কার্যত বিদ্রোহ ঘোষণা করেছেন। অনেকেই আর কাজ করতে চাইছেন না কাপিলের সঙ্গে। ইতিমধ্যেই তাঁর স‌ংস্রব ত্যাগ করেছেন টিমের কেউ কেউ। তবে এমন ঘটনা এই শো-এর ইতিহাসে প্রথম নয়। এর আগেও অনেক নামজাদা অভিনেতা-অভিনেত্রীই কাপিলের শো ছেড়ে চলে গিয়েছেন। এখানে রইল তেমনই ৫ তারকার নাম।

১. সুমনা চক্রবর্তী: কাপিল শর্মার বউয়ের ভূমিকায় অভিনয় করতেন সুমনা। গত কয়েক দিন ধরেই অনিয়মিত ভাবে শো-এ আসছিলেন তিনি। এ বার শোনা যাচ্ছে, কপিলের সংস্রব একেবারেই ত্যাগ করেছেন তিনি।

২. উপাসনা সিংহ: কাপিলের ‘বুয়া’র ভূমিকায় দেখা যেত এঁকে। শো-এর পার্মানেন্ট স্টার-কাস্টদের মধ্যেই ইনি আর নেই বলেই খবর।

৩. আলি আসগার: এঁর ছিল ‘দাদি’র রোল। কথায় কথায় চুমু খাওয়া ছিল এই দাদির বদভ্যাস। কপিলের টিম ছেড়ে চলে গিয়েছেন আলিও।

৪. নভজ্যোৎ সিংহ সিধু: এক জন মন্ত্রী হওয়া সত্ত্বেও কী ভাবে একটি টিভি শো-এ কাজ করতে পারেন সিধু, সেই প্রশ্নকে কেন্দ্র করে বিতর্ক কম হয়নি। এমনিতে অবশ্য কাপিলের দুর্দিনে তাঁর পাশেই থাকতে চেয়েছিলেন সিধু। তবে বর্তমানে শোনা যাচ্ছে, নিজের মন্ত্রিত্বের স্বার্থে তিনিও কপিল শর্মার শো ছেড়ে চলে যাচ্ছেন।

৫. নাসিম ভিকি: উপাসনা সিংহের স্বামীর ভূমিকা পালন করতেন নসিম। কিন্তু কিছু দিন আগে পাকিস্তানি অভিনেতাদের ভারতে কাজ করা নিয়ে বিতর্ক চলাকালীনই কাপিলের শো ছেড়ে নসিম চলে গিয়েছিলেন। তিনি আদপে পাকিস্তানি অভিনেতা। বর্তমানে পাকিস্তানেই ফিরে গিয়েছেন তিনি।

সূত্র: এবেলা