এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: পিকনিকে নিয়ে গিয়ে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে রাজশাহীর মোহনপুর উপজেলা সদরে বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আইয়ুব আলীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্কুল শিক্ষককে সায়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

জানা গেছে, মোহনপুর উপজেলা সদরে অবস্থিত বাকশিমইল উচ্চ বিদ্যালয় হতে গত ২৪ ফেব্রুয়ারী বিদ্যালয় হতে  সহকারী শিক্ষক এরশাদ আলীসহ শিক্ষক শিক্ষার্থীরা সুন্দরবনে শিক্ষা সফরে যান। সেখানে একা পেয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে একা পেয়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন ওই শিক্ষক।

এসময় শিক্ষার্থী চিৎকার দিলে শিক্ষক আইয়ুব আলী সেখান থেকে সটকে পড়েন। শিক্ষা সফর থেকে ফিরে এসে ভুক্তভোগী শিক্ষার্থী শিক্ষক আইয়ুব আলীর বিরুদ্ধে প্রধান শিক্ষকের কাছে লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী।

ওই ঘটনায় গত রবিবার বেলা ২ টার  দিকে ঐ শিক্ষার্থীর অভিভাবকরা বাকশিমইল ইউনিয়ন ভূমি অফিসের পরিত্যক্ত ভবনের সামনে শিক্ষক আইয়ুব আলীকে পেয়ে তাকে লাঞ্ছিত করেন।

এক শিক্ষার্থীর অভিভাবক অভিযোগ করে জানান, সহকারী শিক্ষক এরশাদ আলী প্রতি বছর এ শিক্ষা সফরের যাওয়ার আয়োজন করে থাকেন। শিক্ষার্থীদের নিকট যে টাকা উত্তোলন করা হয়, সেখান থেকে তিনি কম খরচ করেন। আবার নিজেই সুবিধা ভোগ করে থাকেন।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক আইয়ুব আলীর সাথে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অনুমতি ছাড়াই তারা শিক্ষা সফরে গিয়েছিলেন। আবার শিক্ষার্থীর শ্লীতহানীর চেষ্টার লিখিত অভিযোগের কারণে বিদ্যালয় ম্যানেজিং কমিটির অনুমতিক্রমে সহকারী শিক্ষক আইয়ুব আলীকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।