এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্কমাত্র একটি ম্যাচ খেলেই ভারতের ঘরোয়া টি- টোয়েন্টি লীগের আসর আইপিএল থেকে ফিরে আসছেন মোস্তাফিজুর রহমান। আইপিএল-এ নিজের প্রথম আসরে হায়দরাবাদকে চ্যাম্পিয়ন করে নায়ক ছিলেন মোস্তাফিজ। ইনজুরি কাটিয়ে দেশের হয়ে খেলতে গিয়েছিলেন শ্রীলঙ্কা সফরে। সেখান থেকে দেশে ফিরে ছাড়পত্র নিয়ে চলে যান ভারতে।

এবারের আইপিএলে খেলেন একটি ম্যাচ। কিন্তু ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি। এরপর হায়দরাবাদের বাকি ম্যাচগুলোতে আর মাঠে দেখা যায়নি এই বাঁহাতি পেসারকে। মোস্তাফিজ অবশ্য নিজেই দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যায়। ২৬শে এপ্রিল ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্পের জন্য দেশ ছাড়ছে জাতীয় দল।

আগেই কথা ছিল আইপিএল-এ থাকলে সাসেক্সের কন্ডিশনিং ক্যাম্পে থাকবেন না সাকিব আল হাসান ও মোস্তাফিজ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিবও মাত্র একটি ম্যাচ খেলেছেন।

তবে তিনি থেকে যাচ্ছেন তার আইপিএল দলের সঙ্গে। আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের সাথে ত্রিদেশীয় সিরিজের পূর্বে ইংল্যান্ডে ১০ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ। ক্যাম্পের পাশাপাশি ইংল্যান্ডের দল সাসেক্সের বিপক্ষে দু’টি প্রস্তুতি ম্যাচও খেলবে মাশরাফিরা। আগামী ১লা জুন ইংল্যান্ডে শুরু হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি আসর।