Kela Awardসম্প্রতি অনুষ্ঠিত হয়েছে হিন্দি সিনেমার ‘রেজি অ্যাওয়ার্ড’ খ্যাত গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড। এখানে বাজে অভিনেত্রী নির্বাচিত হয়েছেন সোনম কাপুর এবং বাজে সিনেমার ট্রফি পেয়েছে দিলওয়ালে। বম্বে ভেলভেট, শানদার, তেভার এবং অক্ষয় কুমারের সিং ইজ ব্লিং সিনেমাকে পেছনে ফেলে ট্রফি জেতে দিলওয়ালে।

হলিউডের গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ডের ভারতীয় সংস্করণ গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড। বলিউডে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর বিভিন্ন ক্যাটাগরিতে বাজে কাজের জন্য অ্যাওয়ার্ড দেওয়া হয় এ অনুষ্ঠানে।

শ্রদ্ধা কাপুর এবং অ্যামি জ্যাকসনকে পেছনে ফেলে সোনম কাপুর জিতেছে বাজে অভিনেত্রীর ট্রফি। প্রেম রতন ধন পায়ো সিনেমায় অভিনয় করে এ দুর্নাম জুটেছে তার ভাগ্যে। সোনমের পাশাপাশি প্রেম রতন ধন পায়ো সিনেমার জন্য বাজে পরিচালক হিসেবে ‘বাস কিজিয়ে বহুত হো গ্যায়া অ্যাওয়ার্ড’ ট্রফি জিতেছে পরিচালক সুরাজ বার্জাতিয়া।

বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অভিষেকেই হিরো সিনেমার জন্য সেরা অভিনেতা হিসেবে পুরস্কার জিতেছেন সুরাজ পাঞ্চোলি। কিন্তু বাজে সিনেমার ট্রফিটাও উঠেছে তার হাতে। অর্জুন রামপাল, অর্জুন কাপুর এবং ইমরান খানকে পেছনে ফেলে এ ট্রফি জিতেছেন তিনি।

চলুন জেনে নিই, কারা হলেন এবারের গোল্ডেন কেলা অ্যাওয়ার্ড বিজয়ী:-

বাজে অভিনেতা : সুরাজ পাঞ্চোলি, হিরো

বাজে অভিনেত্রী : সোনম কাপুর, প্রেম রতন ধন পায়ো

বাজে সিনেমা : দিলওয়ালে

বাজে পরিচালক : সুরাজ বার্জাতিয়া, প্রেম রতন ধন পায়ো

বাওরা হো গ্যায়া হ্যায় কে অ্যাওয়ার্ড : বিকাশ ভেল, শানদার

সবচেয়ে বিরক্তিকর গান : প্রেম রতন ধন পায়ো, প্রেম রতন ধন পায়ো

সবচেয়ে বাজে লিরিকস : আলফাজ, বার্থডে ব্যাশ; দিল্লিওয়ালি জালিম গার্লফ্রেন্ড

সবেচেয়ে বাজে সিক্যুয়েল/রিমেক অ্যাওয়ার্ড : এমএসজি-টু

হোয়াই আর ইউ স্টিল ট্রাইং অ্যাওয়ার্ড : ইমরান খান

হোয়াট দ্য হেল অ্যাওয়ার্ড : সোনাক্ষী সিনহা, ইশকোহলিক

বাজে উচ্চারনের জন্য দারা সিং অ্যাওয়ার্ড : রণদীপ হুদা, ম্যায় অওর চার্লি