Hudsonবর্তমানে ‘কুংফু পান্ডা-৩’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন হলিউড অভিনেত্রী কেট হাডসন। ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। তবে নতুন খবর হলো প্রেমে মজেছেন এ অভিনেত্রী। সম্প্রতি তাকে নয়া প্রেমিকের সঙ্গে ডেটিং করা অবস্থায় আবিষ্কার করা গেছে।

আর এর মাধ্যমে দারুণভাবে আলোচনায় চলে এসেছেন কেট। তার প্রেমিক হলেন সংগীতশিল্পী নিক জোনাস। এর আগে গায়ক ক্রিস রবিনসনের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর ২০০০ সালে বিয়ে করেছিলেন কেট।

তবে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধের জের ধরে ৭ বছর সংসার করার পর আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে যায় তাদের। এরপর আরেক গায়ক মেট বেলিনারির সঙ্গে চার বছর লিভ টুগেদার করেন কেট।

অবশেষে গত বছর সে সম্পর্কেরও ইতি হয়। তবে এবারও সংগীতশিল্পীর প্রেমেই পড়লেন তিনি। নিক জোনাস বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এদিকে সম্প্রতি ক্যালিফোর্নিয়ার একটি বারে তাদের ঘনিষ্ঠভাবে ডেটিং করতে দেখা গেছে। শুধু তাই নয়, একে অপরকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষণ নেচেছেনও তারা।

সবার সামনে ঘনিষ্ঠ হলেও তাদের একদমই বিব্রত মনে হয়নি। এমনকি ফটোগ্রাফাররা ছবি তুললেও তাতে বাধা দেননি কেট ও নিক জোনাস। বিষয়টি নিয়ে কেট হাডসনকে মিডিয়ার পক্ষ থেকে প্রশ্ন করা হলে এড়িয়ে যাননি তিনি।

এ বিষয়ে তিনি বলেন, নিক জোনাসের সঙ্গে একটি ঘনিষ্ঠ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে আমার। তার সঙ্গে সময় কাটাতে ভালো লাগে আমার। আমাদের সম্পর্ক কতদূর পর্যন্ত যাবে সেটা সময়ই বলে দেবে। এ নিয়ে এখন আমরা ভাবছি না।