national-univercity-rপবিত্র মাহে রমজান মাসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) সব পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘পবিত্র মাহে রমজান মাসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) প্রকাশিত সময়সূচিতে পরীক্ষা শুরুর সময় যাই উল্লেখ থাকুক না কেন, আগামী ৭ জুন থেকে অনুষ্ঠিতব্য সব পরীক্ষা প্রতিদিন সকাল ৯টা থেকে শুরু হবে।’

এদিকে অপর একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষে মাস্টার্স শেষ পর্ব (নিয়মিত) ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের অনলাইন আবেদন ২৯ মে বিকেল ৪টা থেকে শুরু হয়ে ২ জুন রাত ১২টা পর্যন্ত চলবে।

যেসব শিক্ষার্থী—ক. প্রথম ও দ্বিতীয় মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি /প্রথম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থান পায়নি; খ. ভর্তি বাতিল করেছে; গ. দ্বিতীয় পর্যায়ে নতুন করে প্রাথমিক আবেদন করেছে এবং সংশ্লিষ্ট কলেজ কর্তৃক ওই প্রাথমিক আবেদন ফরম নিশ্চয়ন করা হয়েছে—সেসব শিক্ষার্থী দ্বিতীয় রিলিজ স্লিপে আবেদন করতে পারবেন।

এ-সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions এবং admissions.nu.edu.bd) থেকে পাওয়া যাবে।