এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: গত ২৬ মে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) রমনা, ঢাকা। ERC-অডিটরিয়ামে বনপা’র উদ্যোগে ‘মহাকাশে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা, ইফতার মাহফিল ও ২০১৮ সালের এস এস সি তে জিপিএ ৫ পাওয়া বনপা পরিবারের সন্তানদের সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি’র পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মসিহ্-উর-রহমান, বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এস আর সাহা, দৈনিক একুশে বানীর সম্পাদক আশরাফ সরকার, বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরী, অনুষ্ঠান উপকমিটির আহ্বায়ক ও বনপার সহ-সভাপতি সাইফুল ইসলাম মোল্লা, বনপার যুগ্ম সম্পাদক ও ইফতার উপকমিটির যুগ্ম আহ্বায়ক শাহাদাৎ হোসেন আশরাফ, বনপার সমাজ কল্যাণ সম্পাদক ও ইফতার উপ-কমিটির সদস্য সচিব ফখরুল চৌধুরী পরাগ।

প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি’র নেতৃতে বনপা আজ অনেক শক্তিশালী সংগঠন হিসাবে বাংলাদেশ পরিচিত। বনপার গত ১ বছরের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করে বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক ওয়ালী উল্লাহ খান, সাংগঠনিক সম্পাদক গৌতম সাহা, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তাজবীর হোসাইন সজীব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহমুদুল হাসান, নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু, নির্বাহী সদস্য এম কেফায়েত উল্লাহ খান এবং নির্বাহী সদস্য মো: আবদুল্লাহ আল মামুন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন আরএইচএল নিউজ টুয়েন্টিফোর ডটকম সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম খান। অনুষ্ঠানে বনপা নির্বাহী কমিটির সদস্য গন এবং দেশের জেলা/বিভাগ ইউনিটের সভাপতি/সাধারণ সম্পাদকগন উপস্থিত ছিলেন।

২০১৮ সালের এসএসসিতে জিপিয়ে ৫ পাওয়া বনপা পরিবারে সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে বনপার সিনিয়ার সহ সভাপতি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরীর সন্তান রামিসা চৌধুরী রিস্তা ও নির্বাহী কমিটির অন্যতম সদস্য গৌরাঙ্গ দেবনাথ অপু’র সন্তান অনিরুদ্ধ দেবনাথকে বনপা কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।