lashএসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: ঢাকার হাজারীবাগ থানা এলাকার বাড্ডানগর থেকে এক বিজিবি সদস্যের কিশোরী স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোরীর নাম মোহনা আক্তার মারিয়া (১৬)। সে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ত। সোমবার সন্ধ্যা ৬টার দিকে নিজ বাসা থেকে মোহনার লাশ উদ্ধার করা হয়। সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর আলিমুজ্জামান।

পরিবারের বরাত দিয়ে ওসি জানান, প্রেম করে তিন মাস আগে ১৬ বছর বয়সী স্কুলছাত্রী মোহনাকে বিয়ে করেন বিজিবি সদস্য শোয়াইব খান। তিনি এখন ঢাকার বাইরে কর্মরত আছেন। বিয়ের পর মোহনা তার বাবা-মায়ের সঙ্গে ঢাকায় বসবাস করছে। সম্প্রতি স্বামীর সঙ্গে কোনো বিষয় নিয়ে ঝগড়ার কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন সংবাদ মাধ্যমকে জানান, সোমবার সন্ধ্যা ৬টার দিকে বাড্ডানগর লেনের একটি বাড়ির দ্বিতীয় তলার রুমের দরজা ভেঙে স্কুলছাত্রী মোহনার মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মোহনা তার স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে স্পষ্ট করে কিছুই বলা যাবে না। তাঁর স্বামী রংপুরে বিজিবিতে কর্মরত আছেন।