rumey-shenizচলতি প্রজন্মের অনেক কন্ঠশিল্পীই আরফিন রুমির সঙ্গে কাজ করে সফলতা পেয়েছেন। এই তালিকায় রয়েছেন-পড়শী, কাজী শুভ, শফিক তুহিন, শহিদ, পূজা, নাওমি। এবার তারই ধারাবাহিকতায় আরফিন রুমির সুর-সংগীতায়োজনে অডিও অঙ্গনে অভিষেক হচ্ছে চ্যানেল আই ক্ষুদে গানরাজ শিল্পী সেনিজের।

আসছে ভালোবাসা দিবসে রুমির সুর-সংগীতে আসছে তার একক অ্যালবাম। এ অ্যালবামের সব গানের কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন। অ্যালবামে রুমির সঙ্গে তিনটি দ্বৈত গান থাকবে সেনিজের।

এদিকে সিরাজগঞ্জের মেয়ে সেনিজ ছোট বেলা থেকেই গান করেন। গানে বেশ কিছু জাতীয় পুরস্কারও পেয়েছেন তিনি। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ গায়িকা।

অন্যদিকে গত প্রায় চার মাস ধরে সেনিজের প্রথম একক অ্যালবামের কাজ করছেন আরফিন রুমি। অ্যালবামে রোমান্টিক, সেড-রোমান্টিক, আইটেম, পার্টিসহ বিভিন্ন ধরনের গানই রাখা হচ্ছে। আসছে ভালোবাসা দিবসের বড় অ্যালবাম হিসেবেই এটি প্রকাশ পাচ্ছে।

সেনিজের এ অ্যালবাম প্রসঙ্গে আরফিন রুমি বলেন, মেধাবি নতুন শিল্পীদের কাজ করতে সব সময়ই আমার ভালো লাগে। সেনিজের কন্ঠও অসাধারণ মনে হয়েছে আমার। সে কারণেই পুরো অ্যালবামের কাজ করছি। কয়েকটি দ্বৈত গানও থাকবে ওর সঙ্গে। আশা করছি ভালোবাসা দিবসে অ্যালবামটি শ্রোতাদের হাতে তুলে দিতে পারবো।

নিজের প্রথম একক অ্যালবাম প্রসঙ্গে সেনিজ বলেন, এটি আমার স্বপ্নের অ্যালবাম। আর অ্যালবামের গানগুলো করছেন রুমি ভাইয়া। অনেক সুন্দর সুন্দর কিছু গান তিনি আমার জন্য তৈরি করেছেন। সেটা অ্যালবাম শুনলেই শ্রোতারা বুঝতে পারবেন। অ্যালবাম প্রকাশের সঙ্গে সঙ্গে একটি অন্তত মিউজিক ভিডিও প্রকাশেরও ইচ্ছে রয়েছে আমার। দোয়া করবেন সবাই।’