sada২০১০ সালে ছোট ভাই আরবাজ খানের প্রথম প্রযোজিত সিনেমায় অভিনয় করেন বড় ভাই ও সুপারস্টার অভিনেতা সালমান খান। সিনেমার নাম ‘দাবাঙ্গ’। অপ্রত্যাশিতভাবে তুমুল জনপ্রিয়তা অর্জন করে ছবিটি। ছবিটি পরিচালনায় আরবাজ খান না থাকলেও এর ঠিক দুই বছর পর ‘দাবাঙ্গ ২’ ছবিটি প্রযোজনার সঙ্গে পরিচালনাও করেন আরবাজ!

যথারীতি আবারও সাফল্য! আর এই ধারাবাহিক সাফল্যের পর প্রায় চার বছর হয়ে গেলেও নতুন সিক্যুয়াল নির্মাণের কথা কি ভাবছেন আরবাজ খান? বক্স অফিসে দাবাঙ্গ ও দাবাঙ্গ-২ এর সাফল্যের পর ‘দাবাঙ্গ ৩’ নিয়ে আগ্রহের কমতি নেই দর্শকের। দীর্ঘদিন ধরে প্রতীক্ষায় আছেন দাবাঙ্গ দর্শকেরাও।

অথচ কোনো লক্ষণ দেখা যাচ্ছে না ‘দাবাঙ্গ’-এর পরবর্তী সিক্যুয়াল নির্মাণের! তাই সদ্য নির্মাতা ও প্রযোজক আরবাজ খানের শরণাপন্ন হতেই তিনি জানালেন, সালমান ভাইয়ের ব্যস্ততা কমলেই ‘দাবাঙ্গ ৩’-এর কাজ শুরু করবো।

বর্তমানে ভাই এখন তার সুলতান এবং অন্যান্য প্রজেক্ট নিয়ে ব্যস্ত আছেন। তার এই ব্যস্ততার মধ্যে ‘দাবাঙ্গ ৩’-এর জন্য সময় দিতে আমি তাকে বলতে পারি না। তাই ভাবছি, ভাইয়ের ব্যস্ততা কমলেই ‘দাবাঙ্গ ৩’-এর কাজ শুরু করবো। হয়তো তা আগামী বছর লেগে যেতে পারে!

সম্প্রতি আরবাজ খানের ছোট বোন অর্পিতা খানের প্রথম সন্তান জন্ম লাভ করেছেন। ছোট বোনের সন্তান জন্মদান উপলক্ষে খান পরিবারে আনন্দের বন্যা। ছোট বোন অর্পিতা এবং তার ছেলেকে দেখতে ইতিমধ্যেই মামা সালমান, আরবাজ এবং সোহেল খানসহ প্রায় সকলেই প্রতিদিন এসে দেখে যাচ্ছেন এবং খোঁজ খবর নিয়ে যাচ্ছেন। তার এক পর্যায়ে আরবাজ খান ছোট বোন অর্পিতা ও তার ছেলেকে দেখতে এসে ‘দাবাঙ্গ ৩’ নিয়ে গণমাধ্যমের করা এক প্রশ্নের উত্তের দিতে গিয়ে এমনটি বলেন।

বর্তমানে সালমান খান আলী আব্বাস জাফরের আলোচিত সিনেমা ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত আছেন। যে ছবিতে একজন কুস্তিগীরের চরিত্রে দেখা যাবে সালমানকে। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন আবেদনমীয় অভিনেত্রী আনুশকা শর্মা এবং রনদীপ হুদা।