এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও তিনি। চলচ্চিত্র সংশ্লিষ্টরাও জানেন না অপুর হদিস। এ নিয়ে প্রায় এক বছর ধরে চলছে নানা জল্পনা-কল্পনা। আকাশে ভেসে বেড়িয়েছে শাকিব-অপুর প্রেমের গুঞ্জন। অপু আড়াল হওয়ার পর এ জুটি বিয়ে করেছেন বলেও খবর প্রকাশ হয়েছে বেশ কয়েকটি গণমাধ্যমে।

নতুন বছরের শুরু থেকে আবার রটছে নতুন খবর। মার্চে ফিরবেন অপু বিশ্বাস। এ খবরের রেশ যেতে না যেতেই অপু দেশে ফিরেছেন এমন খবর ঢালাওভাবে প্রচার হচ্ছে। তবে এমন খবরের সত্যতা দিতে পারেনি কেউ। নির্ভরযোগ্য সূত্রের বরাতে কিংবা অপুর সঙ্গে ফেসবুক মেসেঞ্জারে কথা হয়েছে বলে দাবি করে খবর প্রকাশিত হচ্ছে।

তবে অপুর এ আড়াল হওয়াতে ক্ষতির মুখোমুখি হয়েছেন বেশ কয়েজন সিনেমার পরিচালক ও প্রযোজক। কারণ আড়াল হওয়ার আগে প্রায় হাফডজন ছবির কাজ শুরু করেছিলেন তিনি। এর মধ্যে কোনোটি মাত্র শুরু আবার কোনোটির অর্ধেক কাজ করেছেন। ফলে বিশাল অংকের টাকা আটকে গেছে অপু বিশ্বাসের আড়াল হওয়ায়। অপু ফেরার খবরে আওয়াজ দিচ্ছেন সেই সব আটকে যাওয়া ছবির প্রযোজক ও পরিচালকরা। জানিয়েছেন, অপুর এমন দায়িত্বজ্ঞানহীন কাজ ও তাদের আর্থিক ক্ষতির জন্য মামলা করবেন। যাতে ভবিষ্যতে এমন কাজ কেউ না করে।

নাম প্রকাশ না করা শর্তে এক সিনেমা নির্মাতা বলেন, অপু আড়াল হওয়ার পর প্রযোজককে মুখ দেখাতে পারছি না। তার ফোন রিসিভ করতে লজ্জা লাগে। তাই হন্যে হয়ে অপুর সন্ধান করছি। কিন্তু ব্যর্থ হয়েছি। অপুর জন্য বিশাল ক্ষতিগ্রস্থ হয়েছি আমি। যার দায় তাকে নিতেই হবে।

এদিকে অপু ঢাকায় আছেন এমন খবর ফলাও করে প্রচার হচ্ছে। আগামী কয়েকদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে অপু বিশ্বাস কাজে নেমে পড়বেন বলেও জানিয়েছে কোনো কোনো অনলাইন গণমাধ্যম। তাই অপু নাটকের শেষ দেখতে সবাই অধির আগ্রহে আছেন।