Web hosting

SpookBook.Net এ আপনাদের সবাইকে স্বাগতম এবং আন্তরিক শুভেচ্ছা।

সকলের জন্য উম্মুক্ত সম্পূর্ণ নতুন আঙ্গিকে, সহজ-সরল বাংলা ভাষায় শিক্ষামূলক সংবাদ পৌছে দেওয়ার দৃঢ় প্রত্তয় নিয়ে আমাদের এই যাত্রা শুরু। আপনাদের জন্য সবসময় বাস্থব ও শিক্ষামূলক সংবাদ আপডেট দেওয়াই আমাদের লক্ষ। যদি আপনারা প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে কম বেশি উপকৃত হন, তখনই আমরা মনে করব আমাদের পরিশ্রম কিছুটা হলেও সার্থক হয়েছে।

আমরা তিনটি ধাপে কাজ করি। আমাদের প্রথম ধাপে রয়েছেন পাঠক, দ্বিতীয় ধাপে সংবাদদাতা আর তৃতীয় ধাপে আমরা যারা ব্যাকএন্ড এ কাজ করি। এই তিনটি স্তরের সবায়কে নিয়েই আমাদের স্পুকবুক ডট নেট পরিবার।

SpookBook.Net (SPB.N News) একটি মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল। ২০১৪ সালের ২১ ফেব্রুয়ারি আমরা অল্প কিছু পাঠক নিয়ে আমাদের যাত্রা শুরু করেছি। শুরুতে আমাদের সঙ্গী ছিল মাত্র তিনজন। বর্তমানে কয়েক হাজার মানুষ SpookBook.Net এর সঙ্গী।

ক্রিয়েটিভ, শ্রদ্ধাশীল, খোলা মনের, অদম্য, ন্যায়নিষ্ঠ, বোধগম্য ..

আমরা প্রচলিত চিন্তার বাইরে সৃজনশীল কর্মকান্ডে আগ্রহী। আমরা সবসময় পারস্পরিক মতামতে শ্রদ্ধাশীল। আমরা খোলা আলোচনা এবং সরাসরি যোগাযোগে বিশ্বাস করি।আমরা অদম্য আগ্রহে সেরা গ্রাহক সেবা নিয়ে থাকি। আমরা সব কথায় এবং কাজের মধ্যে সৎকর্মশীল। এটা সহজ এবং বোধগম্য যা আমরা বলি এবং করি।

SpookBook.Net এর উদ্দেশ্য হচ্ছে সবার কাছে শিক্ষামূলক সংবাদ পৌছে দেওয়া। আমরা এ সাইটকে ভাল এবং শিক্ষনিয় একটি প্লাটফর্মে নিয়ে যেতে চাই। আমাদের পোষ্ট এর মাধ্যমে কাউকে ভূল তথ্য দেওয়া বা অযথা সময় নষ্ট করানো থেকে আমরা সব সময় বিরত থাকি।

SpookBook.Net সেচ্ছাসেবী লেখকদের দ্বারা পরিচালিত একটি অনলাইন নিউজ পোর্টাল। একজন লেখক কোন লেখা প্রকাশ করে অন্যকে সহায়তা করার জন্য, কোন অর্থনৈতিক উদ্দেশ্য নিয়ে নয়। তাই আমাদের উচিৎ তাঁকে তাঁর লেখার ব্যাপারে উৎসাহ দেয়া। আমরা একদল সফল অনলাইন প্রফেশনাল এ সাইটটির জন্য কাজ করছি। অনেক ব্যস্ততার কারণে হয়ত আমরা নিয়মিত পোস্ট দিতে পারিনা, তাই সবসময় প্রত্যাশা করি সেচ্ছাসেবী লেখক হিসেব আপনিও কিছু লিখুন।

SpookBook এর সদস্য হিসাবে আমরা আপনাকে একজন নিয়মিত পাঠক হিসেবে পেতে চাই। আশা করছি আপনি আমাদের আহ্বানে সাড়া দিবেন।

প্রকাশক

মোঃ সজীবুল ইসলাম

ফোনঃ +৮৮০ ১৮২ ৫০৩ ৫৭১১

ফোনঃ +৮৮০ ১৬২ ৫০৩ ৫৭১১

ইমেইলঃ [email protected]

ভারপ্রাপ্ত সম্পাদক

মাহবুব রহমান

ফোন:

ইমেইলঃ [email protected]

Editor Office: (New Address Will Published Soon.)

Main Office: E-110/1, Gupnagar, Dhamrai, Dhaka-1350, BGD.

Email: [email protected], [email protected]

News Room: [email protected]

Phone: +880 447 512 1225, News Room: +880 182 503 5711, +880 162 503 5711

Our Social Profile

740ফ্যানসপছন্দ
19অনুসারীবৃন্দঅনুসরণ করুন
2,167অনুসারীবৃন্দঅনুসরণ করুন
958অনুসারীবৃন্দঅনুসরণ করুন
1,087সাবস্ক্রাইবারসসাবস্ক্রাইব