এসপিবি.এন নিউজ – অনলাইন ডেস্ক: ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি মামলা করেছেন শিক্ষার্থীরা। আর উভয় মামলায় দুই গ্রুপের উভয় পক্ষের মোট ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বিকেলে এ মামলা করা হয়।

রবিবার বিকেলে ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নূরে আলম ভূঁইয়া রাজুসহ ৮০/৯০ জনের নামে প্রথম মামলা করেন ওই কলেজের শিক্ষার্থী ননী গোপাল দাস। তিনি মামলার বাদী এবং মামলা ১১ নম্বর। এদের মধ্যে রাজুসহ ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অন্যদিকে, রাজুর সমর্থক শাহজালাল নামের এক শিক্ষার্থী ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হিরণ ভূঁইয়ার বিরুদ্ধে মামলা করেন। মামলায় হিরণ ভূঁইয়া ও জামাল উদ্দিন মাহীসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান বলেন, পাল্টাপাল্টি মামলায় ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের আদালতে নেওয়া হচ্ছে।

২১ জানুয়ারি শনিবার সন্ধ্যায় ঢাকা কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে যুগ্ম আহ্বায়ক ‘হিরণ গ্রুপে’র ওপর অতর্কিত হামলা করে তাদের ক্যাম্পাস থেকে বের করে দেয় আহ্বায়ক ‘রাজু গ্রুপ’। এ সময় ছাত্রাবাসের কয়েকটি কক্ষে ভাঙচুর ও সাতটি মোটরসাইকেলের আগুন ধরিয়ে দেয়া হয়।

এ ঘটনায় রবিবার বিকেলে ঢাকা কলেজ ছাত্রলীগের ১৯ নেতাকর্মীকে সাময়িক বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি।

সূত্র: বাংলা ট্রিবিউন