যশোরে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ

যশোর : যশোরে দুই নরপশু এক কিশোরীকে কোমলপানীয় টাইগারের সাথে চেনতানাশক দ্রব্য মিশিয়ে সেবন করিয়ে ইজিবাইকে তুলে পাট ক্ষেতে নিয়ে গিয়ে হাত পা বেঁধে পালক্রমে ধর্ষণ করেছে। ধর্ষনের দুইদিন পর কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, যশোর সদর উপজেলা গোপালপুর পূর্বপাড়ার জনৈক ব্যক্তির কিশোরী কন্যা তার মায়ের সাথে রাজারহাট মোড়ে ডিমের দোকানে বেচাকেনা করে। গত ১৬ জুন বিকেল থেকে বেচাকেনা করে তার মা চলে আসায় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করে। রাজারহাট গোশ মার্কেটের সামনে গেলে সেখানে সদর উপজেলা রামনগর পুকুর কুল এলাকার ওহাব আলীর পুত্র অহিদুল ও কুদ্দুসের পুত্র রাসেলের সাথে দেখা। পূর্বপরিচিতি হওয়ায় তারা কিশোরী (১৫) কে কৌশলে টাইগার কোমলপানীয়র সাথে ঘুমের বড়ি মিশিয়ে সেবন করতে দেয়। তাদের কথায় কিশোরী টাইগার খাওয়ার সাথে সাথে ঢোলে পড়ে।

পরে উক্ত মানুষরূপী নরপশু একটি ইজিবাইক ডেকে কিশোরীকে বাড়িতে পৌছে দেয়ার কথা বলে তুলে নিয়ে যায়।কিশোরীকে রামনগর স্কুলের অপর পাশে ট্রেনলাইনের ওই পাড়ে পাট ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে কিশোরীর হাত পা বেঁধে ফেলে। ঘুমের মধ্যে কিশোরী প্রতিবাদ জানালে তাকে মারপিট করে পরনের কাপড় চোপড় খুলে ফেলে পালক্রমে ধর্ষণ করে চলে যায়। রক্তাক্ত অবস্থায় কিশোরী কোন রকম বাড়িতে গিয়ে রাতে মায়ের কাছে বিষয়টি জানায়। মা স্থানীয় লোকজনকে জানিয়ে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ধর্ষকদেরকে পুলিশ আটক করতে পারেনি। উপায়ন্তর ধর্ষকেরা বিভিন্ন ভাবে বাদীকে হত্যার হুমকী দিচ্ছে।

সিরাজুল ইসলাম সিরাজ/সম্পাদনায় : নিউজ রুম এডিটর, আউটপুট এডিটর

তারিখ-১৯-০৬-২০১২