তুমি রেপের কথা বলছ….??

এসো তোমাকে কাশ্মির নামক

একটি জায়গার সাথে পরিচয় করিয়ে দিই।

*যেখানে পুরা এক গ্রামের সকল মহিলা রেপ হয়েছিল তাদের পুরুষের সাম্নে । তাদের উপর অত্যাচারের মাত্রা এতটায় অধিক ছিল যে এক মেয়ের গোপন অঙ্গে বিদ্যু দিয়ে তাকে মারা হয়েছিল।তোমরা মানবতার কথা বলছ??

*এক গ্রামে এক ব্রীজ ছিল। অই ব্রীজে বরযাত্রী এক মহিলা আর তার মেয়েকে রেপ করে বিএসএফ। তোমরা মানবতার কথা বলছ??

*কাশ্মীরে এক ভাইকে বন্দুক টেকিয়ে তার সামনে তার বোনকে রেপ করা হয়েছিল।সে শুনে ছিল তার বোনের চিৎকার আর অই পশুদের হাসি কিন্তুকি আর করবে ওটা তো আর দিল্লী নয়।তোমার অধিকারের কথা বলছ??

*যখন ৯ম শ্রেণীতে পড়া এক ছাত্রীকে নগ্ন করে রাস্তায় দাঁড়িয়ে রাখা হয়েছিল তখন কই ছিল তোমার শিক্ষার অধিকার…?? কেন হবে তাকে যে তোমাদের নিরাপত্তা কর্মীরাই অপমানিত করেছিল।

*কাশ্মীর এমন এক জায়গা যেখানে মা মেয়ে মাঠে যায় হাসি মুখে কাজ করতে আর ফিরে আসে লাশ হয়ে।কিন্তু লাশ পরীক্ষা করে বলা হয় আত্মহত্যা বা পাকিস্তানের সীমানা বিদ্রোহের শিকার।দামিনি(দিল্লীতে ¬ রেপ হওয়া মেয়ে) অনেক ভাগ্যবতী যে তার পাশে পুরা দুনিয়া আছে কিন্তু কিন্তু আইশা,নিলুফার(কা ¬শ্মীরে রেপ হওয়া) এর জন্য কেউ একটা বাক্য নস্ট করে নি।

***এখন পর্যন্ত ৯০০০নারী কাশ্মিরে রেপ হয়েছে যা ভারতীয় সরকারি আর বিএস এফ এর নারী লোভীদের অভয়্য আরন্য যেখানে কাশ্মিরি নারি রা হচ্ছে তাদের প্রধান খাদ্য।