ধর্ষন যখন নিশ্চিত, তখন তা উপভোগ করাই শ্রেয়: কয়েকটি সাকা বচনবাকা কথা বলায় বরাবরই ওস্তাদ সাকা। পত্রপত্রিকায় প্রায়ই তার বিভিন্ন কথা শোনা যায় যা সাধারন মানুষ ভালই উপভোগ করে। তার সাহসী মন্তব্য ব্যাপক আলোচলা সমালোচলার সৃষ্টি করে। সেরকমই সাকার কয়েকটি বিখ্যাত উক্তি তুলে ধরা হল।

গ্রেফতার আতঙ্কের মধ্যেও এতটা নির্ভার কিভাবে আছেন গত অক্টোবরে এক সাংবাদিকের এই প্রশ্নের জবাবে সাকা চৌধুরী, “ধর্ষন যখন নিশ্চিত, তখন তা উপভোগ করাই শ্রেয়”।

শেখ হাসিনাকে নিজের ছেলের বিয়ের দাওয়াত দিতে গেলে হাসিনা গ্রেনেড মেরে তাকে হত্যা করতে যাওয়ার অপবাদ দেওয়ায় সাকা বলেন, ” আমি গ্রেনেড মারলে সেটাতো মিস হত না।”

প্রধানমন্ত্রীর পরিবারের সঙ্গে তার ঘনিষ্ট যোগাযোগের কথা উল্লেখ করে তিনি বলেন, “ছাত্রজীবনে শেখ মুজিব আমার বাবার শিষ্য ছিলেন।”

আওয়ামী লীগের একটি মহল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তাকে উস্কে দিচ্ছে অভিযোগ করে তিনি বলেন, ” ওই মহলটি জানে না যে তারা যে বিলের মাছ আমি সালাউদ্দিন ওই বিলের বক।”

নারী নির্যাতন বিষয়ে কামরুলের একটি বক্তব্যের জবাবে সাকা বলেন,” তিনি কেরানীগজ্ঞের একজন প্রমোধ বালক, এটা কি আমি কখনও বলেছি?”

সাকার সর্বকালের সর্বশ্রেষ্ট উক্তি “ হাসিনার যদি সোনার প্রতি এতই লোভ থাকে তাহলে ওয়াজেদ মিয়াকে তো বলতে পারে, আমার সোনা নিয়ে এতো টানাটানি কেন?”